খুলনা, বাংলাদেশ | ২ আষাঢ়, ১৪৩১ | ১৬ জুন, ২০২৪

Breaking News

  সার্বভৌমত্বের ওপর আঘাত এলেও কথা বলছে না সরকার : ফখরুল
  সৌদি আরবসহ মধ্যপ্রাচ্যের দেশগুলোতে পালিত হচ্ছে পবিত্র ঈদুল আযহা

জীবননগরে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে ব্যবসায়ী অচেতন

জীবননগর প্রতিনিধি

চুয়াডাঙ্গার জীবননগরে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে তিন লক্ষ টাকা খুইয়েছেন সানোয়ার হোসেন (৪৫) নামের এক গরু ব্যবসায়ী। অচেতন অবস্থায় তাঁকে মহেশপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার (২৩ মে)  দুপুর তিনটার দিকে জীবননগর -কালীগঞ্জ সড়কের পশু হাসপাতালে নিকট এ ঘটনা ঘটে। সানোয়ার হোসেন মহেশপুর উপজেলার কাকলেদাঁড়ি গ্রামের ফেলা মন্ডলের ছেলে।

স্থানীয়রা জানান, দুপুরের সময় জীবননগর পশু হাসপাতালের সড়কের সামনে একজন ব্যক্তিকে অজ্ঞান অবস্থায় পড়ে থাকতে দেখতে পান। অজ্ঞান অবস্থায় তাকে উদ্ধার করে সড়কের পাশে একটি দোকানে বসিয়ে রাখেন। তারপরও তার জ্ঞান না ফেরায় তার পকেটে থাকা মুঠোফোনের মাধ্যমে তার পরিচয় সনাক্ত করে তার নিকটতম আত্মীয়দের মধ্যে পাঠিয়ে দেওয়া হয়েছে।

সানোয়ার হোসেনের স্ত্রী মাহফুজা খাতুন জানান, আমার স্বামী একজন গরু ব্যবসায়ী। বৃহস্পতিবার সকালে বাসা থেকে দু’টি গরু সঙ্গে নিয়ে জীবননগর শিয়াল মারী পশু হাটে বিক্রি’র উদ্দেশ্য যান। দুপুর তিনটার দিকে মোবাইল ফোনের মাধ্যমে আমরা জানতে পারে অজ্ঞান অবস্থায় জীবননগর পশু হাসপাতালে নিকট পড়ে আছে। খবর শোনার পর পরিবারের অন্য সদস্যদের মাধ্যমে তাকে সেখান থেকে আনা হয়েছে। তিনি এখন মহেশপুর হাসপাতালে চিকিৎসাধীন।

তিনি আরও জানান, বাড়ি থেকে বাজারে যাওয়ার সময় লুঙ্গির ভিতরে কাপড়ের থলের মধ্যে করে নগত ১ লক্ষ টাকা এবং গরু দুটো’র আনুমানিক ২লক্ষ টাকা সর্বমোট ৩লক্ষ টাকার মত ক্ষতি হয়েছে বলে তিনি জানান।

জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম জাবীদ হাসান জানান, ঘটনাস্থলে পুলিশ সদস্য পাঠানো হয়েছিলো, তার আত্মীয় স্বজনের তাকে নিয়ে মহেশপুর হাসপাতালে ভর্তি করান বলে জেনেছি।

তিনি আরও জানান, পশু হাটের দিন পুলিশের তৎপরতা বৃদ্ধি করা হয়েছে।এছাড়াও সামনের দিনগুলোতে নজরদারি বাড়ানো হবে।

খুলনা গেজেট/কেডি




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!